মেনু নির্বাচন করুন

মাননীয় সংসদ সদস্য জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন মহোদয়ের ক্ষেতলাল উপজেলায় শুভাগমন ও উপজেলা পরিষদ-প্রশাসন কর্তৃক আয়োজিত মতবিনিময় সভা


মাননীয় সংসদ সদস্য জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন মহোদয়ের ক্ষেতলাল উপজেলায় শুভাগমন ও উপজেলা পরিষদ-প্রশাসন কর্তৃক আয়োজিত মতবিনিময় সভা আজ বেলা ৩.০০ ঘটিকায় উপজেলার সভাকক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যানদ্বয়, ধুনট ও কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যানদ্বয়, অফিসার ইনচার্জ ক্ষেতলাল থানা, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা, অধ্যক্ষ এস.এ কলেজ ক্ষেতলালসহ উপজেলার প্রতিটি বিভাগীয় কর্মকর্তা, ইউপি’র চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। শ্রদ্ধেয় প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তাঁর পরিবারবর্গের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। বক্তব্যে ক্ষেতলাল উপজেলার উন্নয়নের জন্য সকল বিভাগের কর্মকর্তাবৃন্দকে আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব রাসেল মনজুর। অনুষ্ঠান সঞ্চালনা করেন- উপজেলা সমাজসেবা কর্মকর্তা নূর মোহাম্মদ।